নবাবগঞ্জে কয়লাবাহী ট্রাক ও ধান মাড়াই অটো মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মোঃ আজিনুর রহমান, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর  -গোবিন্দগঞ্জ মহাসড়কে নবাবগঞ্জ উপজেলার চড়ার হাট এলাকার সাদিয়া ফিলিং স্টেশন  তেলের পাম্পের সামনে কয়লাবাহী ট্রাক ও ধান মাড়াই মেশিনের মুখোমুখি সংঘর্ষে ধান মাড়াই অটো চালক মমিনুল ইসলাম (৩৩) নিহত হয়েছে এবং  ১ জন গুরুতর আহত হয়েছে।

প্রতক্ষদর্শী ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ অসোক কুমার চৌহান বলেন,   ভোর ৪ টায় কয়লাবোঝায় ট্রাক নং ঢাকা মেট্রো- ট ১৩-১৮৫৯ বিরামপুরের দিকে যাওয়ার সময় বিপরিত দিক থেকে আসা ১ টি ধান মাড়াই অটোর মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ধান মাড়াই অটোর মালিক সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার   বাস্তুক গ্রামের রাজ্জাকের ছেলে মমিনুল ইসলাম (৩৩) ঘটনাস্থলেই নিহত হয় এবং  একই উপজেলার গুলতা গ্রামের সাহের আলীর ছেলে মোঃ লালন মিয়া গুরুতর আহত হয়। নিহত ও আহত উভয়ে মামা ভাগিনা সম্পর্ক বলে জানা গেছে। ঘটনার পরেই নবাবগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন নিহতের লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়

এবং আহত লালনকে নবাবগঞ্জ উপজেলার স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করা হয় । কয়লাবাহী ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ও দুর্ঘটনায় পতিত গাড়ী থানা হেফাজতে আছে।