মনপুরায় বেগম রোকেয়া দিবসে সম্মাননা পেলো ৫ জয়িতা

 সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি: ভোলার মনপুরায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন পক্ষ উপলক্ষে সংবর্ধনা ও সম্মাননা পেলো ৫ জয়িতা। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এই জয়িতা সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বুধবার (০৯ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ হল রুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জয়িতাদের হাতে সম্মাননা তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস শেলিনা আক্তার চৌধুরী। সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ সেলিম মিঞা।

এসময় সফল জননী হিসেবে পিয়ারা বেগম, নির্যাতনে বিভীষিকা মুছে-সফল নারী হিসেবে নুরনাহার বেগম, অর্থনৈতিকভাবে সফল নারী হিসেবে অর্চনা রানী দাস, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে অবদানে সফল নারী হিসেবে রহিমা রীহিন ও উন্নয়নে অসামান্য অবদানের জন্য সুফিয়া বেগমকে এই জয়িতা সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রাশেদ মোল্লা, মহিলা অধিদপ্তরের টেইলারিং ট্রেইনার মমতা রানী দাস, চাইল্ড রাইট্স ফ্যাসিলিটেটর মোঃ জাহেদুল ইসলাম ও আজাদ হোসেন প্রমূখ।