নতুন বাজার ক্যাফে ঝিলের বাহারি ইফতারের প্রতি ক্রেতার দৃস্টি

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: বৈশ্বিক মহামারি করোনার মাঝে চাঁদপুরের জেলা প্রশাসনের নির্দেশে শহরে বেশ কটি খাবার হোটেল খোলা রেখেছে অসহায় হতদরিদ্র এবং ভিক্ষুকদের মাঝে খাবার ও ইফতার সমগ্রী বিতরনের জন্য। আর সেই হোটেল গুলোর মধ্যে নতুন বাজার ক্যাফে ঝিল।

জেলা প্রশাসনের সকল নির্দেশনা মেনেই মঙ্গলবার পবিত্র মাহে রমজানের চতুর্থ দিনেও ইফতার সামগ্রি বিক্রি করেছে।ক্যাফে ঝিলের ব্যবস্হপনা পরিচালক মোঃ মাসুদ হোসেন জানান, বিশ্ব ব্যাপী বৈশ্বিক করোনার মাঝে আমরা জেলা প্রশাসনের সকল নির্দেশনা মেনে ব্যবসা পরিচালনা করছি।

জেলা প্রশাসন আমাদের কে রমজানের পূর্বে নির্দেশ দিয়েছে দুপুরে যেন হত দরিদ্রদের মাঝে খাবার বিতরন করি। সেই নির্দেশ মতো অন্ধ, পঙ্গু, দরিদ্র মানুষদের মাঝে খাবার বিতরন করেছি।

পবিত্র মাহে রমজানে দুপুরের খাবারের পরিবর্তে বিকেলে অসহায়দের ইফতার সামগ্রি বিতরন করেছি।ক্যাফে ঝিলের বাহারি ইফতারের পাশাপাশি শাহি জিলাপি আর শাহি হালিমের প্রতি ক্রেতার দৃস্টি অন্য রকম। ইফতারির মধ্যে ক্রতার ভিন্ন দৃস্টি ছিল শাহি জিলাপির ও হালিমের জন্য ক্রেতা সাধারন যেন বিকেলের পূর্ব থেকেই নিরাপদ দূরত্ব বজায় রেখে ভিড় জমাতে থাকে।মাসুদ হোসেন আরো জানান, পবিত্র মাহে রমজান হলো সিয়াম সাধনার মাস।

তাই আমরা ভেজাল মুক্তইফতার তৈরি করে ক্রেতার চাহিদা পুরন করেছি।ইফতার সামগ্রীর মধ্যে আছে ছুলা, বেগুনি, চপ, পেয়াজু, ডিম চপ, নিমকপুরা, হালিম, জিলাপিসহ মুখরোচক ইফতার সামগ্রী।