নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হেলালের মটরসাইকেল শোডাউন

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন হেলাল বিশাল মটরসাইকেল শোডাউন করেছেন। বৃহস্পতিবার রাণীনগর ও আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে এই শোডাউন করেন তিনি।

এদিন বেলা ১১ টায় রাণীনগর উপজেলা সদর থেকে প্রায় ৭-৮ শত মোটরসাইকেল নিয়ে উপজেলা গোল চত্বর থেকে শোডাউন শুরু করেন। এরপর রাণীনগর থেকে আবাদপুকুর হয়ে আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিন করেন। এ সময় থেমে থেমে পথশোভা ও জনগনের সাথে কুশল বিনিময় করেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল। শোডাউনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

শোডাউনকালে রাণীনগর উপজেলার রাজাপুর জিয়ানীপাড়ার মোড়ে সাংবাদিকদের জানান, এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। তিনি বলেন, আওয়ামী লীগের সাথে আমাদের রক্ত মিশে আছে। গত ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলাম। আশা করছি এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না।

তিনি দাবি করে বলেন, জনগনের ভাল বাসায় আমি পরপর দুই বার বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবো ইনশাল্লাহ।

উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শুন্য হয়। ইতি মধ্যে মনোনয়ন পেতে প্রায় ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। নির্বাচন কমিশন থেকে আগামী ১৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।