নওগাঁয় পৃথক ঘটনায় নিহত ২

আব্দুর রশীদ তারেক, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় পৃথক ঘটনায় এক স্কুলছাত্রীসহ দুইজন নিহত হয়েছে। জেলার সাপাহার ও রানীনগর উপজেলায় পৃথক সময়ে এ ঘটনা ঘটে। নিহতরা হলো; সাপাহারের জয়পুর গ্রামের আব্দুর রফিকের মেয়ে স্কুলছাত্রী নুশরাত জাহান টুনি(১৩) এবং রানীনগরের স্থল বড়বড়িয়া গ্রামের আবুল হোসেনের স্ত্রী আনোয়ারা বিবি (৪৬)।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, সোমবার রাতে নুশরাত জাহান পড়াশোনা রেখে বাড়িতে টেলিভিশনে স্টার জলসায় সিরিয়াল দেখছিল। এসময় তার বাবা তাকে টিভি দেখতে নিষেধ করে এবং রিমোর্টটি নিয়ে নেয়।

এতে নুশরাত বাবার উপর অভিমান করে ঘর থেকে বেরিয়ে যায়। পরে রাত ১০টার দিকে সবার অজান্তে রান্না ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করা হয়। ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

অপরদিকে, রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, মঙ্গলবার সকালে আনোয়ারা বিবি বাড়ির পাশে মাঠে হাঁসকে খাওয়ানোর জন্য ছেড়ে দিয়ে রাস্তার পাশে বসে ছিলেন। এ সময় দ্রুত গতিতে আসা মাছ বোঝাই একটি ভটভটি তাকে চাপা দেয়। গুরুত্বর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ডাক্তারের কাছে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ভটভটি চালাক ভটভটি রেখে পালিয়ে যায়।