নওগাঁয় নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রী নিখোঁজ

আব্দুর রশীদ তারেক,নওগাঁ জেলা প্রতিনিধি:  নওগাঁর আত্রাইয়ে নদীতে গোসল করতে নেমে নীতি আক্তার (১০) নামক এক স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে। ঘটনায় রাজশাহী একটি ডুবুরি দল উদ্ধার কাজ করছে। সোমবার দুপুরে উপজেলার কালিকাপুর ইউনিয়নের আটগ্রামের পাশে আত্রাই নদীতে গোসলে নিখোঁজ হয়।

নিতি আক্তার উপজেলার আটগ্রাম গ্রামের প্রবাসী ফজলুর রহমানের মেয়ে এবং কলকাকলি কিন্ডার গার্টেন স্কুলে চতুর্থ শ্রেণীর ছাত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বাড়ির পাশে আত্রাই নদীতে নীতি আক্তার ও তার ফুফাতো বোন জুথি নদীতে গোসল করতে নামে।

এ সময় নীতি অসাবধানতাবশত পানিতে ডুবে যায় নীতি। তার খোঁজ না পেয়ে জুথী পানি থেকে উঠে নদীর তীরে কান্নাকাটি শুরু করে। পরে তার পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেয়ে আত্রাই ফায়ার সার্ভিসকে ফোন করে অবগত করা হয়। এরপর ফায়ার সার্ভিস রাজশাহী থেকে দুপুর ২টার দিকে ডুবরী নিয়ে এসে উদ্ধার কার্যক্রম শুরু করে।

রাজশাহী ডুবুরি দলের লিডার নুর-নবী বলেন, খবর পাওয়ার পর আমরা এসে নদীতে নিখোঁজ শিশুর সন্ধানে অভিযান অব্যাহত রেখেছি। আশা করছি আমরা নিখোঁজ শিশুকে উদ্ধার করতে সক্ষম হব। তীরবর্তী এলাকায় মাইকিং করা হয়েছে। সন্ধ্যা ৭টা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চলছিল।