নওগাঁয় নতুর করে ২২ জনের করোনা শনাক্ত

 আব্দুর রশীদ তারেক, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় নতুন করে আরো ২২জনের শরীওে করোনাভাইরাস ষংক্রমণ শনাক্ত হয়েছে।এর মধ্যে ২জন স্বাস্থ্যকর্মী ও একজন পুলি সদস্য আছে। এ নিয়ে জেলায় মোট ১৮৭ জন করোনায় সংক্রমিত হলো। আজ শনিবার দুপুরে জেলার সির্ভিল সার্জন আকন্দ মো: আখতারুজ্জামান এ তথ্য জানিয়েছেন। জেলার সিভিল সার্জন কার্যালয় সূত্রে জনিি যায়,শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো ৩৬০টি নমুনার পরীক্ষার ফলাফল আসে।

এদের মধ্যে ২৪জনের পজিটিভ হয়েছে। এদর মধ্যে পূবে আক্রান্ত ২জনের দ্বিতীয় দিনের পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।নতুন ২২জন শনাক্তের মধ্যে ১৫জন পুরুষ ও ৭জন নারী। এদের মধ্যে সদর উপজেলায় ১৪জন,বদলগাছী ৩জন,মান্দা ৩জন,সাপাহারে ৩জন ও পোরশায় ১ জন আছেন।শনাক্ত ২৪জনের মধ্যে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কের ১ জন স্বাস্থ্য সহকারী এবং একজন মেডিকের টেকনোলজিষ্ট ও নওগাঁ সদর থানার একজন পুলিশ সদস্য শনাক্ত হয়েছেন।

নওগাঁ সিভিল সার্জন আকন্দ মো: আখতারুজ্জামান বলেন,নতুন করে যারা সংক্রমিত হয়েছেন,তাদের সংস্পর্শে এসেছেন,তাদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। এ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১৮৭ জন,মারা গেছেন ৩জন সুস্থ হয়েছেন ১২০জন।