নওগাঁয় এমপি‘র মায়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

আব্দুর রশীদ তারেক, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইসরাফিল আলমের মা এসেদা রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ জোহর নওগাঁর আত্রাইয়ের ভবানীপুর নুরানীয়া হাফেজিয়া মাদ্রাসার আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা ইমাম সমেতির সভাপতি ও ভবানীপুর নুরানীয়া হাফেজিয়া মাদ্রাসার মহাতামিম আব্দুস ছালাম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সম্পাদক রাফিউল ইসলাম রাফি, শাহাগোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন সন্দেশ, মওলানা মতিউর রহমান নিজামি, সাংবাদিক মুজাহিদ খাঁন, হাফেজ মাওলানা মোহাম্মদ ছানাউর হোসাইন, সাংবাদিক নাজমুল হক নাহিদ, আব্দুল মজিদ মল্লিক, ইউপি সদস্য আব্দুল মান্নানসহ ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য বৃন্দ।

গত শনিবার রাতে রাজধানী ঢাকার ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এসেদা রহমান– শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকেিল তার বয়স হয়েছিলো ৭৭ বছর। গত রবিবার বাদ যোহর পারিবারিক কবরস্থানে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।