নওগাঁর আত্রাইয়ে প্রতিন্ধীদের মাঝে সহায়ক উপকরন বিতরণ

মোঃ কাজী রহমান, আত্রাই উপজেলা প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যেগে বিনা মূল্যে ১৮ জন প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরন করা হয়েছে। শনিবার উপজেলা পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিবন্ধীদের মাঝে বিতরন করা হয়েছে। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম।
প্রধান অতিথি সহায়ক উপকরন বিতরণ কালে বলেন, প্রতিবন্ধীরা এখন আর অবহেলা ও উপেক্ষার নয়, টেকসই উন্নয়নের মূলধারায় প্রতিবন্ধী সহ সকল পর্যায়ের মানুষকে সম্পৃক্ত করতে হবে। তবেই আমরা সর্মদ্ধ বাংলাদেশের কাঙ্খিত গন্তব্যে পৌঁছতে সক্ষম হবো।
অনুষ্ঠানে সভা প্রধানের দায়িত্ব পালন করেন উপজেলা প্রতিবন্ধী বিষয়ক অফিসার পি এম কামরুজ্জামান, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই উপজেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কনসালটেন্ট ফিজিওথেরাপি ডাঃ মোঃ আসাদুজ্জামান। বিতরণ কৃত উপকরণ হলো হুইল চেয়ার ১৫ টি, ফোল্ডিং ওয়াকার ১টি হেয়ারিং এইড ১টি, কর্ণার চেয়ার ১টি প্রদান করা হয়েছে। এভাবেই প্রতি বছর প্রতিবন্ধীদের মাঝে বিনা মূল্যে সহায়ক উপকরণ বিতরণ করে আসছে।