ধোবাউড়া ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে অর্থ সহায়তা প্রদান

এম.এ মালেক, হালুয়াঘাট(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের ধোবাউড়ায় উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে ।

ব্যাক্তিগত উদ্যোগে দলের পক্ষে ক্ষতিগ্রস্থদের মাঝে অর্থ সহায়তা প্রদান করেন,হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল।

( ৭জুলাই ) মঙ্গলবার দুপুরে উপজেলার ভেদীকুড়া জুনিয়র স্কুল মাঠে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিনের সভাপতিত্বে সালমান ওমর রুবেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্থ প্রায় ৬৫টি পরিবারকে ১ লক্ষ ৩০ হাজার টাকা অর্থ সহায়তা দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল ফজল, প্রভাষক রুকুনুজ্জামান রুবেল, বিএনপি নেতা জবেদ তালুকদার, খোকন খান, ইদ্রিস আলী, জসিম উদ্দিন, আব্বাস আলী, শামছুল হক, সবুজ মেম্বার, জাহাঙ্গীর হোসেন খান, রফিকুল ইসলাম বুলু খান, রাসেল আহমেদ খান, যুবদল নেতা শামীম, ছাত্রদল নেতা ফয়সাল, শহিদুল, আল-আমীন, দেলোয়ার, মাহমুদুল, তপু প্রমূখ।

প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, বর্তমান করোনা পরিস্থিতির শুরু থেকেই আমি মাঠে আছি। কর্মহীনদের সহায়তা দিয়েছি। আপনারা যারা আকস্মিক ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ হয়েছেন আমি আমার পক্ষ থেকে আপনাদের পাশে দাড়িয়েছি। ভবিষ্যতে যে কোন দূর্যোগে আমি আপনাদের পাশে ছিলাম, আছি এবং সবসময় থাকবো।
উল্লেখ্য, গত ২৭ জুন ধোবাউড়ায় আকস্মিক ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড হয়ে যায় পুটিমারী বাজার। এ সময় আশপাশের ২৫টি দোকান ও ভেদীকুড়া গ্রামের বেশকিছু বাড়িঘর বিধ্বস্ত হয়। এ ছাড়াও একটি গরু মারা যায়।