ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের উদ্যােগে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ

মোঃ সবুজ, ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে করোনা প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন উপজেলার বাজারঘাটসহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে মাস্ক বিতরণ করছেন।

শনিবার (২৭ জুন) বিকালে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নসহ ধামরাইয়ে বিভিন্ন এলাকার এই মাস্ক বিরতণ করেন। জানা গেছে, ধামরাইয়ে ব্যাপক হারে করোনা রোগী ও মৃতের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। যাতে করোনা থেকে ধামরাইবাসী রক্ষা পান সে জন্য জনসচেতনতা বৃদ্ধির লক্ষে গত কয়েকদিন ধরেই উপজেলা চেয়ারম্যান দলীয় নেতাকর্মীদের নিয়ে ধামরাই উপজেলা বিভিন্ন ইউনিয়নে মাস্ক বিতরণ করছেন।

এতে অনেকটা করোনা প্রতিরোধ হবে বলে জানিয়েছেন এলাকাবাসী । উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন বলেন, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে ব্যাপক জনসচেতনতার প্রয়োজন। একটু সচেতন থাকলে আমরা এ মরণব্যাধি থেকে রক্ষা পেতে পারি। সে সচেতনতার জন্যই আমি বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে মাস্ক বিতরণ করছি।

এ সময় উপস্থিত ছিলেন, ধামরাই পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আমিনুর ইসলাম, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিলন রায়, ধামরাই উপজেলা ছাত্রলীগের পিয়াস, শান্তসহ ধামরাই উপজেলার আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা কর্মীবৃন্দ।