ধামরাই‌য়ে খাদ‌্য সামগ্রী বিতরন ক‌রে‌ছেন বা‌লিয়া ইউ পি চেয়ারম‌্যান আলহাজ্ব আহম্মদ হো‌সেন,

মোঃ আমিনুর রহমান, ধামরাই প্রতিনিধি:  গতকাল বুধবার সকালে ঢাকার ধামরাই‌ উপ‌জেলার বা‌লিয়া ইউ‌নিয়‌নে অসহায় ও নিন্ম বৃত্ত কর্মহীন ২৪২ প‌রিবা‌রের মা‌ঝে মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণ তহ‌বিল এর উপহার হিসা‌বে প্রতিজ‌নে ১০ কে‌জি চাউল ও ১ কে‌জি পিয়াজ বিতরন ক‌রে‌ছেন ধামরাই উপ‌জেলা আওয়ামী কৃষক লীগ এর সভাপ‌তি ও বা‌লিয়া ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান আলহাজ্ব আহম্মদ হো‌সেন।

বা‌লিয়া ইউ‌নিয়ন প‌রিষদ কার্যাল‌য়ে এই চাউল বিতরন করা হ‌য়ে‌ছে। বা‌লিয়া ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম‌্যান আলহাজ্ব আহম্মদ হো‌সেন নি‌জে উপ‌স্থিত থে‌কে এ চাউল বিতরন ক‌রেন।এ সময় আরও উপ‌স্থিত ছি‌লেন বা‌লিয়া ইউ‌নিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আহমদ আলী,বা‌লিয়া ইউ‌নিয়ন আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গ‌নি(সুমন), মোঃ আব্দুল জ‌লিল,বা‌লিয়া ইউ পি আওয়ামীলীগ এর প্রচার সম্পাদক আব্দুল মান্নান, বা‌লিয়া ইউ‌নিয়ন প‌্যা‌নেল চেয়ারম‌্যান ও বা‌লিয়া ইউ‌নিয়ন আওয়ামীলীগ এর ত্রাণ ও সমাজকল‌্যান বিষয়ক সম্পাদক আবুল হা‌শেম বকুল।

বালিয়া ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোঃ আমিনুর রহমান। বা‌লিয়া ইউ‌নিয়ন প‌রিষদ ৭নং ওয়ার্ড সদস‌্য ও ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপ‌তি মোঃ হুমায়ুন আলী,৬নং ওয়ার্ড ইউ পি সদস‌্য মোঃ মহর আলী,২নং ওয়ার্ড সদস‌্য মোঃ সেলীম, বা‌লিয়া ইউ‌পি ৪নং ওয়ার্ড সদস‌্য মোঃ এমারত হো‌সেন,৬নং ওয়ার্ড সদস‌্য মোঃ মহর আলী,৯নং ওয়ার্ড সদস‌্য মোঃ‌জিয়াউর রহমান, মোঃ শ‌হিদুল ইসলাম