ধামরাইয়ে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প ত্রান ও শীতবস্ত্র বিতরণ

মোঃ আমিনুর রহমান, ধামরাই (ঢাকা) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গরীব ও দুঃস্থদের স্বাস্থ্য সেবা দেয়ার লক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ১১ফিল্ড অ্যাম্বুলেন্স এর আয়োজনে সাভার সেনানিবাস ৯ম পদাতিক ডিভিশন এর তত্বাবধানে ধামরাইয়ের সানোড়া ইউনিয়নের কালামপুর বাজারের ভালুম আতাউর ররহমান খান স্কুল এন্ড কলেজে মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (০৬ জানুয়ারি) ফ্রি মেডিকেল ক্যাম্প, ত্রাণ ও শীতবস্ত্র বিতরণের আওতায় গর্ভবতী মা, শিশুসহ দুই শতাধিক রোগীকে স্বাস্থ্যসেবা, গরীব ও দুঃস্থদের ত্রাণ ও শীতবস্ত্র দেয়া হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে স্বাস্থ্য সেবা ক্যাম্পে সেবা প্রদান করেন মেডিসিন বিশেষজ্ঞ লেফটেন্যান্ট কর্নেল শরিফ মোহাম্মদ রেজাউল মাসুদ,গাইনী বিশেষজ্ঞ লেফটেন্যান্ট কর্নেল কাওসার জাহান,

চক্ষু-রোগ বিশেষজ্ঞ এ,কে,এম রাশেদ-উল-হাসান মেজর দেওয়ান রাব্বানী শরীফ, চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ মেজর মোঃ এনামুল হক, নাক, কান, গলা রোগ বিশেষজ্ঞ নুজহাত নুয়েরী ইসলাম সহ আরো অনেক বিশেষজ্ঞরা। এ সময় উপস্থিত ছিলেন ১১ ফিল্ড আম্বুলেন্সের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল মোঃ ফখরুল আলম,মেজর মোঃ জামাল উদ্দিন,সানোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু প্রমুখ।