ধামরাইয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদপুনর্মিলনী অনুষ্ঠান করলেন চেয়ারম্যান প্রার্থী আরিফ হোসেন

মোঃ আমিনুর রহমান, ধামরাই প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে ঢাকার ধামরাই উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আরিফ হোসেনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাক্স ব্যবহার আমতা ইউনিয়নর সকল জনগনকে সাথে নিয়ে ঈদপুনর্মিলনী ও কর্মী সভা অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার আমতা ইউনিয়নের বড় জেঠাইল গ্রামের উত্তর পাড়া আরিফ হোসেন এর নিজ বাড়িতে সকল কর্মী ও হাজার জনগনকে সাথে নিয়ে ঈদপুনর্মিলনী ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময়ে বড় জেঠাইল ৪ নং সাবেক মেম্বার হাজী মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ধামরাই উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, ও চেয়ারম্যান প্রার্থী মোঃ আরিফ হোসেন।

আরিফ হোসেন তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইসতেহার বাস্তবায়নে উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাননীয় ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ এর সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদ সাহেবের একজন কর্মী হিসেবে এলাকার জনগনের জন্য কাজ করে যেতে চাই। জনগন আমাকে আমতা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে এলাকার রাস্তা-ঘাট, হাট বাজার, স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবো।

এলাকার সচেতন মানুষদের সঙ্গে নিয়ে সন্ত্রাস চাঁদাবাজ, চুরি, ডাকাতি, মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ইভটিজিং রোধে সোচ্চার হবো। জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ অনেকটা এগিয়ে গেছে । এগিয়ে যাওয়া উন্নয়নের ধারা অব্যহত রাখতে সর্বাত্নক চেষ্টা করবো।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বালিয়া বাসষ্ট্যান্ডের সাধারণ মোঃ আনোয়ার হোসেন, ওবায়দুর রহমান, হামিদুর রহমান জুয়েল, ঈমান আলী, আব্দুল সালাম, সুলায়মান, আব্দুল খালেক, শামীম হোসেন, ইমরান হোসেন, ছাত্রনেতা বিকাশসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দরা। আলোচনা সভা শেষে প্রীতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।