ধামরাইয়ে শিক্ষা প্রতিষ্ঠান ওদুদুর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন অনুষ্ঠিত

মোঃ আমিনুর রহমান, ধামরাই: ঢাকার ধামরাইয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ওদুদুর রহমান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আজ বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ৩টি বুথে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়ে গেল। নির্বাচনে বার জন অভিভাবক সদস্য প্রার্থী অংশ নেন। এদের মধ্যে যুগ্ম ভাবে আনোয়ার হোসেন ৩০০ ভোট ও আবুল বাসার যুগ্মভাবে ৩০০ভোট, আব্দুল হামিদ ২৭৬ ভোট ও সামছুল আলম ২৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ১২২৬ জন। এর মধ্যে ৭৬৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নায়ার সুলতানা।

কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের আইসি রাসেল মোল্লা নেতৃত্বে আইন শৃংঙ্খলার দ্বায়িত্ব পালন করেন এসআই পান্নু ও সঙ্গীয় ফোর্স।

ওদুদুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ নির্বাচন কেন্দ্রে পরিদর্শন করেন ধামরাই উপজেলা কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহম্মদ হোসেন ও সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আহম্মদ হোসেন। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল গনি সুমন। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল জলিল। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক  ও ৫নং ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান আবুল হাসনাত ( বকুল)। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবর রহমান  বালিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মোঃ আমিনুর রহমান।  ১ম বিজয়ী সকলেই মিষ্টি মুখ ও ফুলের মালা দিয়ে বরণ এবং আনন্দ মিশিল করে।