ধামরাইয়ে মতবিনিময় সভা অনুষ্ঠানে রাখালের দায়িত্ব চেয়েছেন ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আরিফ

মোঃ আমিনুর রহমান, ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাই উপজেলা আমতা ইউনিয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার ১৮ই ডিসেম্বর রাত সাড়ে ৮.৩০ ঘটিকায় ঢাকার ধামরাই উপজেলা আমতা ইউনিয়নের বড় জেঠাইল জহির উদ্দিনের নিজ বাড়িতে আলোচনা সভা ও খাবারের ব্যাবস্থা করা হয়।

মতবিনিময় সভায় এ্যাল নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটি ও মানুষের নেতা এবং অসহায় মানুষের পাশে দাড়ানো সেই প্রিয় ব্যাক্তিত্ব আমতা ইউনিয়ন চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আরিফ হোসেন। মোঃ আরিফ হোসেন বলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহম্মদ এর পক্ষে থেকে মহান বিজয় দিবস উপলক্ষে আপনাদের সকলকেই শুভেচছা জানাই।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম না হলে এ বাংলাদেশ স্বাধীন হত না, আমরা স্বাধীন বাংলায় কথা বলতে পারতাম না। তিনি জন্মে ছিলেন বলেই আজ আমরা বাংলা বাসায় কথা বলতে পেরেছি। আমতা ইউনিয়ন বাসীর কাছে মোঃ আরিফ হোসেন রাখালের দায়িত্ব চেয়েছেন। তিনি আরো বলেন আমাকে এক বার রাখালে দায়িত্ব দেন আমি যুদি রাখালে দায়িত্ব পালন করতে না পারি তাহলে আমাকে আর ভোট দিতে হবে না।

এসময় সকলের উপস্থিত্বে বক্তব্য রাখেন জেঠাইল বালিয়া বাসস্ট্যান্ডের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। আমতা ইউনিয়ন যুবলীগের সদস্য মোঃ আলী হোসেন। বড় জেঠাইল গ্রামের বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ ইমান আলী। হামিদুর রহমান আনসারী। সোলাইমান হোসেন সহ এলাকার সকল শ্রেনী পেশার মানুষ।