ধামরাইয়ে বিজয় টিভির সাংবাদিককে সন্ত্রাসীরা গলা কেটে হত্যা ও আটক ২

মোঃ আমিনুর রহমান, ধামরাই ঢাকা প্রতিনিধিঃ ঢাকার ধামরাই উপজেলার কর্মরত বেসরকারি টেলিভিশন বিজয় টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি মোঃ জুলহাস উদ্দিন (৩৫) কে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে গ্রামবাসী দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
আটকৃতরা হলেন মোঃ শাহিন, পিতা বিশু মিয়া ও মোঃ মোয়াজেম, পিতা নূর মোহাম্মদ তাদের দুইজনের বাড়ি মানিকগঞ্জ জেলায় মানিকগঞ্জ থানার বাড়াইচর গ্রামে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া গ্রামের কালী মন্দিরের পাশে এ ঘটনা ঘটে।নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।
গাঙ্গুটিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার রবিউল আওয়াল হাসু বলেন, দুপুরের দিকে এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করে। পরে মানিকগঞ্জের সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। গাঙ্গুটিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার রবিউল আওয়াল হাসু বলেন, দুপুরের দিকে দুইজন তাকে প্রকাশ্যে জবাই করে পালানোর চেষ্টা করেও তারা পালাতে পারিনি।
আহত অবস্থায় তাকে মানিকগঞ্জের সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা। সাংবাদিক জুলহাসের মুত্যুেতে ধামরাইয়ের কর্মরত সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে এবং খুনিদেন দ্রুত বিচার দাবি জানান।