ধামরাইয়ে বালিয়া ইউনিয়নে ফ্রী চক্ষু পরিক্ষা করালেন চেয়ারম্যান আহাম্মদ হোসেন

মোঃ আমিনুর রহমান, ধামরাই ঢাকা প্রতিনিধিঃ ঢাকার ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়ন পরিষদে হাজর বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শত তম জন্ম বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে শতাদিক সর্ব ইউনিয়নের সকল জনগন আসা ফ্রী চক্ষু পরিক্ষা করালেন ধামরাই উপজেলা কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আলহাজ্ব আহাম্মদ হোসেন।

আজ বালিয়া ইউনিয়নে আপন দৃষ্টি চক্ষু সেন্টারের সেলিনা রহমান ও ডাঃ দাউদ হোসেন সকল ইউনিয়ন থেকে আসা শতাদিক জনগণকে চিকিৎসা ও পরিক্ষা করেন। এসময় উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গনি সুমন।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান আবুল হাসেম বকুল। ধামরাই উপজেলা বাংলাদেশ প্রজন্মলীগ এর সাধারণ সম্পাদক শেখ সুলতান (আরেফিন)। সাক্ষাৎ নাম্বার ১ চক্ষু রোগীর সাক্ষাৎকারে বলেন,

গতকাল মাইকিং করে বালিয়া ইউনিয়ন পরিষদে ফ্রীতে চক্ষু পরিক্ষা করা হবে এর জন্য আমি এসেছি। সল্প মূল্যে চিকিৎসা করতে পারছি সেই জন্য ডাঃ ও চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই। সাক্ষাৎ নাম্বার ২ ডাঃ দাউদ হোসেন বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা ফ্রী চক্ষু পরিক্ষা করিতেছি।

বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহাম্মদ সাহেবের সহযোগিতায় এর আয়োজন। সাক্ষাৎ নাম্বার ৩ শেখ সুলতান আরেফিন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফ্রী চক্ষু পরিক্ষা করা হচ্ছে।

গ্রামের মানুষ দূরে কোথাও ডাক্তার দেখাতে গেলে ৫০০/৬০০টাকা ভিজিত লাগে, সেই ক্ষেত্রে চেয়ারম্যান সকলের জন্য এ ব্যবস্থা করেছেন। ওয়াস ও চশমা এবং অপারেশন সল্প মূল্যে দিচ্ছি। সাক্ষাৎ নাম্বার ৪ ধামরাই উপজেলা কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহাম্মদ হোসেন বলেন, সাধারণ জনগন ও অসুহায় মানুষদের চক্ষু চিকিৎসার জন্য ফ্রী চক্ষু পরিক্ষার টিম চালো করা হয়ে ছিল।

সকাল থেকে বিকেল পর্যন্ত। আমি এটা করেছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এর আয়োজন করেছি।