ধামরাইয়ে বন্যাকবলিত ১৫০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করছেন বালিয়া ইউ পি চেয়ারম্যান আলহাজ্ব আহাম্মদ হোসেন

মোঃ আমিনুর রহমান, ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ বুধবার বিকাল ০৫ ঘটিকার সময় ঢাকার ধামরাই উপজেলার বা‌লিয়া ইউনিয়ন পরিষদে সামনে জি এস এর চাউল বন্যা ক‌বলিত ১৫০ পরিবারের মাঝে ১০কেজি করে চাউল বিতরন করেছেন ধামরাই উপজেলা কৃষক লীগ এর সভাপ‌তি ও বা‌লিয়া ইউ‌নিয়ন প‌রিষদের চেয়ারম‌্যান আলহাজ্ব আহাম্মদ হোসেন।

এসময় উপ‌স্থিত ছিলেন বা‌লিয়া ইউ‌নিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আহাম্মদ আলী,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গ‌নি (সুমন),যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল জ‌লিল,বা‌লিয়া ইউ‌নিয়ন আওয়ামীলীগ এর ত্রাণ ও সমাজ কল‌্যান বিষয়ক সম্পাদক ও বা‌লিয়া ইউ‌পি প্যানেল চেয়ারম‌্যান আবুল হাসেম বকুল,বা‌লিয়া ইউ পি সদস‌্য মোঃ হুমায়ুন আহা‌ম্মদ,বা‌লিয়া ইউ‌নিয়ন নেতা মোঃ শ‌হিদুল ইসলাম,বা‌লিয়া ইউ পি সদস‌্য মোঃ মহর উদ্দিন ও আওয়ামীলীগ ও অংগ সংগঠ‌নের নেতীবৃন্দ।

এসময় বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহাম্মদ হোসেন বলেন, ধামরাই উপজেলা ও আমার ইউনিয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও গণভোজ শেষ করেছি। আমি আমার ইউনিয়নে বন্যা কবলিত জি এস এর চাউল ১০ কেজি করে ১৫০ পরিবারের মাঝে চাউল বিতরণ করেছি। ঢাকা ২০আসনের এম পি বেনজির আহমদ এর নির্দেশে আমি কাজ করে যাচ্ছি আমি যত দিন আছি ততদিন আমি গরিব ও অসুহায় মানুষের মাঝে থাকবো এবং এর কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাল্লাহ।