ধামরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

মোঃ আমিনুর রহমান, ধামরাই প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে আব্দুল আজিজ জামিয়া ইসলামিয়া ও জুহুরুন নেছা বালিকা মাদ্রাসা উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ইং আগষ্ট শনিবার ঢাকার ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের ডালি পাড়া জুহুরুন নেছা বালিকা মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে সামাজিক দূরত্ব বজায় রেখে তোবারক বিতরণ ও খাবারের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় সি, আই, পি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আহম্মদ আল জামান সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক যুদ্ধ কালীন ধামরাই থানার প্রশাসনিক প্রধান ও আমেনা নূর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নূর -উজ – জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক। ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন।

ধামরাই উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি। ডালি পাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল রফিক মিয়া প্রমুখ। মোঃ আমিনুর রহমান ধামরাই ঢাকা