ধামরাইয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে মানববন্ধন

মোঃ সবুজ, ধামরাই প্রতিনিধিঃ ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’-এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকার ধামরাইয়ে মানববন্ধন হয়েছে। আজ শনিবার সকাল ১০টায় প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের সামনের সড়কে উপজেলার সকল পর্যায়ের সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক , উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. অন্তরা হালদার , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূর রিফফাত আরা, উপজেলা কৃষি কর্মকর্তা আরিফুল হাসান, উপজেলা নির্বাচন কর্মকর্তা আয়েশা আক্তার, উপজেলা প্রকৌশলী আজিজুল হক,

ধামরাই উপজেলার পরিসংখ্যান কর্মকর্তা ইশরাক রহমান, উপজেলা মহিলা বিষয়ক অফিসার সেলিনা খানম, আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক উপজেলা সমন্বয়কারী মির্জা তানজীদা সুলতানা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ নাজনীন নাহার, উপজেলা সমবায় অফিসার পারভীন আশরাফী, পল্লী বিদ্যুৎ এর ডিজিএম খালিদ মোঃ সালাহউদ্দিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশে আবারও ৭১’র পরাজিত শক্তি সোচ্চার হয়েছে। মৌলবাদী ও উগ্রপন্থিদের কাছ থেকে দেশকে ও দেশের স্বার্বভৌমত্ব রক্ষার জন্য সকলকে সজাগ থাকতে হবে। স্বাধীন বাংলাদেশের স্থপতি, সোনার বাংলার রূপকার, জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান বক্তারা।