ধামরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলা আহত-৩

সবুজ, ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাই উপজেলার ভারারিয়া ইউনিয়নের দক্ষিণ দীঘল গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে মোকসেদ আলীর পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে মোকসেদ আলী ও তার ছেলে ফারুক হোসেন আমতা বাজারে যাওয়ার সময় রাস্তায় একই গ্রামের প্রতিপক্ষ ১০/১২ জন দুর্বৃত্তরা পিটিয়ে মারাত্মক আহত করে।

এ ব্যাপারে মোকসেদ আলীর ছেলে ফারুক হোসেন বাদী হয়ে ঘটনার সঙ্গে জড়িত নয় জনকে আসামি করে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলো দেলোয়ার হোসেন (৫২), আব্দুল মান্নান (৪৩), নুরুল ইসলাম (৩৯), নজরুল ইসলাম (৪২), চাঁন মিয়া (৪৮), বাচ্চু মিয়া(৪৭), আকবর হোসেন (৪২), নাসির(২২), জাহাঙ্গীর (৩০)।

এলাকাবাসী ও অভিযোগের বিবরণে জানা যায়, উপজেলার দক্ষিণ দীঘল গ্রামে রাস্তা নিয়ে বিরোধের জেরে মোকসেদ আলী ও তার ছেলে ফারুক হোসেন আমতা বাজারের যাওয়ার সময় রাস্তায় প্রতিপক্ষের লোকজন এলোপাতাড়িভাবে পিটিয়ে মোকসেদ আলী ও তার ছেলে ফারুক হোসেন ও চাচাত ভাই মোসারফ হোসেন কে মারাত্মক জখম করে।

মোকসেদ আলীর অবস্থার অবনতি হলে তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । এ বিষয়ে ধামরাই থানার এস আই আনোয়ার হোসেন বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।