ধামরাইয়ে নিখোঁজের তিনদিন পর বৃদ্ধার লাশ উদ্ধার

মোঃ সবুজ, ধামরাই প্রতিনিধি: ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে চরডাউটিয়া এলাকায় নিখোঁজের ৩ দিন পর সুফিয়া বেগম (৬৮) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। বুধবার (৮ জুলাই) দুপুরে নিহতের বাড়ির পাশে পরিত্যাক্ত একটি মুরগির খামারের পাশে থেকে লাশটি উদ্ধার করে স্বজনরা।

নিহত সুফিয়া বেগম স্থানীয় মোঃ গিয়াস উদ্দিনের স্ত্রী। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে, নিহতের পুত্র মোঃ রফিক জানায়, গত ৫ ই জুলাই রাতে এশার নামাজের পর থেকে তার মা সুফিয়া বেগমকে আর দেখতে পাওয়া যায়নি। পরে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিলো বলেও জানায় সে। তবে স্থানীয়রা জানায়, চারটি পুত্রসন্তান ও একটি কন্যার জননী হয়েও সন্তানদের কাছ থেকে ভরণ-পোষণ তেমনটি পায়নি নিহত সুফিয়া বেগম। ধামরাই থানার ওসি (তদন্ত) কামাল হোসেন, উপ-পরিদর্শক আনোয়ার ও তন্ময় সাহা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

তারাই সম্মিলিতভাবে মৃত সুফিয়া বেগমের লাশ উদ্ধার করে তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। এ ব্যাপারে মুঠোফোনে ধামরাই থানার উপ-পরিদর্শক তন্ময় সাহা জানান, আমাদের তদন্ত ওসি স্যার সহ ঘটনাস্থলে আমরা ছিলাম। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।