ধামরাইয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মোঃ আমিনুর রহমান, ধামরাই (ঢাকা) প্রতিনিধি: ঢাকার ধামরাই প্রেস ক্লাবের সহ-সভাপতি ও বিজয় টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি মো: জুলহাস উদ্দিনের জন্য সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ধামরাই প্রেসক্লাবের উদ্যোগে কোরআন তেলোওয়াত , দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পরে নিহতের আত্বার মাকফিরাতের জন্য বিশেষ মোনাজাত ও করা হয় । দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিশদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন , মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড: সোহানা জেসমিন মুক্তা,

উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও এমপি সাহেবের পিএস মোঃ বিল্লাল হোসেন,ধামরাই থানার ওসি তদন্ত মো: কামাল হোসেন, ওসি অপারেশন মো: মাসুদুর রহমান ও ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মাইটিভি ধামরাই উপজেলা প্রতিনিধি আব্দুর রশিদ তুষার।

পরে উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন নিহতের পরিবার কে ২০,০০০(বিশ হাজার) টাকা প্রদান করেন। উল্লেখ,গত বৃহস্পতিবার বিকেল ৩ টার সময় পূর্ব শক্রতার জেরে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে প্রকাশ্য দিবালোকে জবাই ও কুপিয়ে হত্যা করে দুই সন্তানের জনক সাংবাদিক মো: জুলহাস উদ্দিন কে। এ সময় স্থানীয়রা ঐ দুই হামলাকারীকে আটক করে পুলিশে সোর্পদ করেন।