ধামরাইয়ে দম্পতিকে কুপিয়ে হত্যা চেষ্টাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

মোঃ আমিনুর রহমান ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে কুপিয়ে হত্যার চেষ্টাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি। গতকাল শনিবার বিকেল ০৪ ঘটিকায় কালামপুর-মির্জাপুর আঞ্চলিক মহাসড়কের বালিয়া সৈয়দবাড়ী মোড়ে এ মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধনে অংশগ্রহণকারীরা হত্যা চেষ্টাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি জানান।

বক্তব্য রাখেন চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কাশেম, আহসান উল্লাহ, আবু মিয়া, জহিরুল ইসলাম প্রমুখ। গত ২২ ডিসেম্বর গভীর রাতে চৌহাট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক সদস্য আবু বক্কর সিদ্দিক ও তার স্ত্রী ঝর্ণা আক্কার ও শিশু সন্তানকে এলোপাথারীভাবে কুপিয়ে হত্যার চেষ্টা চালায় একই গ্রামের রিপন, জুয়েল, পলাশ ও হৃদয় হোসেন। এ ঘটনায় থানায় মামলা হলেও গত আড়াই মাসে কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি আবুল কাশেম বলেন, হত্যা চেষ্টাকারীরা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকসেবী।

তারা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। ভুক্তভোগী আবু বক্কর সিদ্দিক ও তার স্ত্রী ঝর্ণা আক্তার জানায়, মাদক বিক্রিতে বাধা দেওয়ায় আসামিরা আমাদের কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। তারা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের ধরছে না। বরং তারা আমাদেরকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা মুহাম্মদ পান্নু মিয়া বলেন, ‘আসামীদের খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামিদের নামে মাসেই চার্জসীট দেওয়া হবে’।