ধামরাইয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাবেক চেয়ারম্যান মহসিন খান

মোঃ আমিনুর রহমান, ধামরাই প্রতিনিধিঃ আজ শনিবার সকাল ১১ঘটিকায় ঢাকার ধামরাই‌ উপজেলার আমতা ইউনিয়ন খেলার মাঠে জাতি ধর্ম বর্ন ও দল নির্বিশেষে সামাজিক দূরত্ব বজায় রেখে অর্ধ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আমতা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মহসিন খান।

তিনি বলেন ক‌রোনা ভাইরা‌সে ঘ‌রে ব‌ন্ধি ও কর্মহীন হয়ে পড়া প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরন করিলাম, সে গ্রাম গুলো তাহলো আমতা ইউ‌নিয়‌নের বাউখন্ড, না‌ন্দেশ্বরী, পুরান বাস স্টান্ড ও আদর্শ গ্রাম এলাকার কর্মহীন প‌রিবা‌রের মা‌ঝে আমার নিজ তহ‌বিল থে‌কে এই খাদ‌্য সামগ্রী বিতরন ক‌রে দিলাম।

খাদ‌্য সামগ্রী বিতর‌নের সময় সা‌বেক এই চেয়ারম‌্যান আরো ব‌লেন সারা বি‌শ্বের মানুষ খুব বিপ‌দে আ‌ছে, ক‌রোনা ভারা‌সের কার‌নে কর্মহীন হ‌য়ে প‌ড়ে‌ছে, কর্ম না থাকায় আয়ের পথ বন্ধ হ‌য়ে গে‌ছে আমা‌দের মা‌ঝে অ‌নে‌কেই কষ্টে জীবন যাপন কর‌ছেন।

যারা লজ্জায় আসতে পারি নি তাদের জন্য আমি নিজে গিয়ে বাসায় পৌঁছে দিয়ে আসবো শুধু আমাকে নিরবে বলতে হবে। এই দূর‌দি‌নে আপনা‌দের পা‌শে থাকতে চাই যুদি আমাকে আপনাদের পাশে রাখেন। ক‌রোনা ভাইরাস সম্প‌র্কে তি‌নি উপ‌স্থিত লোকজন কে ব‌লেন বর্তমা‌নে ক‌রোনার কার‌নে আমরা খুব ক‌ষ্টে আ‌ছি এ‌টি এক‌টি প্রাণ ঘা‌তি রোগ এর ঔষুধ এখ‌নো বের হয়‌নি তাই এর হ‌াত থে‌কে বাচ‌তে হলে আমা‌দের স‌চেতন থাক‌তে হ‌বে।

আপনারা অবশ‌্যই নিজ বা‌ড়ি‌তে থাক‌বেন প্রয়োজন ছাড়া ঘ‌রের বা‌হি‌রে যা‌বেন না। ঘরের বা‌হির থে‌কে ফি‌রে অবশ‌্যই সাবান দি‌য়ে হাত ভালো করে ধৌত কর‌বেন।

বাজার বা দোকা‌নে গে‌লে বেশী লোকজন থাক‌লে তার থে‌কে দূ‌রে থাক‌বেন তাহ‌লেই এর থে‌কে আপ‌নি ও আপনার প‌রিবার কে সুস্থ‌্য রাখ‌তে পার‌বেন।

করোনা ভাইরাস যতদিন থাকবে ততদিন খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। খাদ‌্য সামগ্রী বিতর‌নের সময় আরও উপ‌স্থিত ছি‌লেন মহসিন চেয়ারম্যান সাহেবের ছোট পুত্র মোঃ মুশ‌ফিকুর রহমান খান, মোঃ ত‌মিজ উদ্দিন খান সহ এলাকার সচেতন নাগরিকদের সহযোগিতা নিয়ে এর সমাপ্ত ঘোষণা করেন।