ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন ৫ হাজার মাস্ক বিতরন

মোঃ আমিনুর রহমান, ধামরাই (ঢাকা) প্রতিনিধি:  ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন এর ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থ তহবিল থেকে করোনা ভাইরাস সংক্রমন থেকে শুরু করে ধামরাই উপজেলায় খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় সোমবার ( ২২জুন) বিকালে করোনা ভাইরাস প্রতিরোধে ধামরাইয়ের চৌহাট,বালিয়া,আমতা এলাকার বিভিন্ন স্থানে জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধিতে মাইকিং ও পথচারি,দোকানদার,ভ্যান/রিক্সা চালক প্রায় ৫০০০( পাচ হাজার) মানুষের মাঝে মাস্ক বিতরন করা হয়েছে।

মাস্ক বিতরনকালে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন-করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে তিনি কাজ করে যাচ্ছেন -যাবেন। তার এ বিতরনের কাজ চলমান থাকবে বলেও তিনি জানান।

মাস্ক বিতরনের সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম,ধামরাই উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও আমতা ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আরিফ হোসেন,

চৌহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব,ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ নেতা তুষার আহম্মেদ শান্ত।