ধামরাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

আমিনূর রহমান, ধামরাই (ঢাকা) প্রতিনিধি: ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়ন থেকে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ঢাকা জেলা যু্বলীগের সদস্য মোঃ আব্দুল লতিফ এর দোয়া ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) ডাউটিয়া মধ্যপাড়ায় ধামরাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম এর উদ্বোধনায় ও সোমভাগ ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আফজাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা জেলা যুবলীগের সদস্য ও সোমভাগ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ আব্দুল লতিফ।

প্রধান অতিথি চেয়ারম্যান প্রার্থী আব্দুল লতিফ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র নানা উন্নয়ন কাজের বিবরণ দিয়ে বলেন-আমি চেয়ারম্যান পদে সোমভাগ ইউনিয়ন থেকে দলের কাছে মনোনয়ন প্রত্যাশী,আশা করি আমাকে মনোনয়ন দিলে জনগন আমাকে বিপুল ভোটে বিজয়ী করাবে,

আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যে চেয়ারম্যান হয়ে সর্বদা আপনাদের খেদমত করতে পরি। সোমভাগ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন,সাধারন সম্পাদক মোঃ বাদশা মিয়া,উপজেলা যু্বলীগ নেতা মোঃ শাহিনুর ইসলাম শাহিন,সোমভাগ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির প্রমুখ।