ধামরাইয়ের বালিয়ায় বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ সবুজ, ধামরাই প্রতিনিধিঃ মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই স্লোগানকে সামনে রেখে ঢাকার ধামরাই থানা পুলিশ কর্তৃক মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি ,ডাকাতি, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার(২৩ জুলাই) দুপুরে বালিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আহাম্মদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক ইনচার্জ রাসেল মোল্লা। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার জঙ্গি ও সন্ত্রাস দমনে সবচেয়ে বেশি সফল। দেশের জনগণ সরকারকে সহায়তা করেছে বলেই শক্ত হাতে জঙ্গিবাদ ও সন্ত্রাসকে দমন করা সম্ভব হয়েছে। বিশ্বের অনেক উন্নত দেশ জঙ্গি ও সন্ত্রাস দমনে ব্যর্থ হয়েছে। সেদিক বিবেচনায় আমরা অনেক এগিয়ে।

একই সাথে তিনি সন্ত্রাস, জঙ্গি ও মাদক নির্মূলে সকলের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলিম, সাধারণ সম্পাদক আহম্মদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গনি সুমন, কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এস আই) আবু সাইদ, ইউনিয়ন পরিষদের সদস্যগন, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।