ধামরাইয়ে এসডিআইয়ের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

মোঃ সবুজ, ধামরাই প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে উপজেলা প্রশাসানের কর্মকর্তা, থানা পুলিশ ও সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষার জন্য বেসরকারি উন্নয়ন সংস্থা এসডিআইয়ের নির্বাহী পরিচালক সামছুল হকের পক্ষ থেকে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (চশমা) প্রদান অব্যাহত রয়েছে।

তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার ধামরাই রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের মাঝে এ চশমা প্রদান করেন এসডিআইয়ের আঞ্চলিক ব্যবস্থাপক আবুবকর হাজারী। এসময় উপস্থিত ছিলেন, শাখা ব্যবস্থাপক মানোয়ার হোসেন, ধামরাই রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি হুমায়ুন রশীদ, সাধারণ সম্পাদক আদনান হোসেন, সহ সাধারণ সম্পাদক সবুজ, সহ-সাংগঠনিক সম্পাদক সম্রাট আলাউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, সদস্য সোহেল রানা।

এসডিআইয়ের নির্বাহী পরিচালক সামছুল হক বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে দেশ আজ ঝুঁকির মধ্যে রয়েছে। এরপরও জীবনের ঝুঁকি নিয়ে উপজেলা পরিষদ, প্রশাসনের কর্মকর্তা, থানা পুলিশ ও সাংবাদিকরা কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে ধামরাইয়ের অর্ধশতাধিক পুলিশ, স্বাস্থ্যকর্মী ও সাংবাদিকসহ ৩৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্যই এসডিআইয়ের পক্ষ থেকে এ ক্ষুদ্র প্রয়াস চশমা প্রদান করা হয়। এর আগেও এসডিআই এর পক্ষ থেকে ধামরাই উপজেলা প্রশাসনের কর্মকর্তা, থানা পুলিশ ও সাংবাদিকদের হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়।