ধনবাড়ীতে বন্যার্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও সেলাইমেশিন বিতরণ

হাফিজুৃর রহমান, মধুপুর-ধনবাড়ী(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে কৃষিমন্ত্রীর ত্রাণ বিতরণ করা হয়েছে। রবিবার (৯ অগাষ্ট ২০) ইং ধনবাড়ীর পাইস্কা ইউনিয়নের বন্যা দূর্গত ১ শত দরিদ্র অসহায় পরিবারের মাঝে কৃষি মন্ত্রী ড.মোঃ আব্দুর রাজ্জাক এমপি’র পক্ষ থেকে ১০ কেজি চাল, ১ কেজি লবন, ২ কেজি চিরা সহ ৭ ধরনের শুকনো খাবার প্যাকেট বিতরন করা হয়েছে।

বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পাইস্কা ইউপি চেয়ারম্যান আরিফ বজলু। এসময় ধনবাড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্য সহকারী জুয়েল রানা, সাংবাদিক হাফিজুর রহমান, ইউপি সচিব আব্দুল বারী, উদ্যোগত্তা কাবেল হোসেন সহ সকল ইউপি সদস্যারা উপস্থিত ছিলেন।

অপরদিকে, টাঙ্গাইলের ধনবাড়ীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা’র ৯০ তম জম্ম বার্ষিকী উদযাপন উপলক্ষে অলোচনাসভা ও সেলাইমেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার(৮অগাষ্ট ২০) ইং বিকেলে ধনবাড়ী উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অলোচনাসভা ও ৬ জন অসহায় মহিলাদের মাঝে ৬ টি সেলাই মেশিন করা হয়। বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ধনবাড়ী উপজেলা সহকারী কমিশনার ভূমি সাইদা খানম ও কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি’র ব্যাক্তিগত সহককারী মাকছুদুল হাসান মাছুদ।

এসময় ধনবাড়ী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা খাতুন, ধনবাড়ী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান উপাধক্ষ্য সাইফুল ইসলাম বেলাল, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন, যুবলীগ সভাপতি মনিরুজ্জামান বকল,ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের প্রধান শিক্ষক এসএম মাসুদ কবীর, ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনছার আলী, ধনবাড়ী ইলেট্রনিক্স এন্ড প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন (ই.পা.ধ) এর উপ-প্রকাশনা সম্পাদক সাংবাদিক হাফিজুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।