দশ হাজার পরিবারকে রোজায় নিত্যপন্য দেবেন কাউন্সিলর আফসার উদ্দিন

নিজস্ব প্রতিবেদকঃ

করেনার প্রাদুর্ভাবে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশের জনজীবন যেখানে থমকে দাড়িয়েছে,সেখানে এলাকার নিম্ন আয়ের পরিবহন শ্রমিক, দিনমজুরসহ শ্রমজীবী মানুষকে নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ঢাকা মহানগর উত্তরের ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান।

আসন্ন  মাহে রমজান উপলক্ষে দ্বিতীয় ধাপে কাউন্সিলরের নেতৃত্বে প্রায় ১০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিবে তার সেচ্ছাসেবী কর্মীরা।

এ ব্যাপারে ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন বলেন, দেশের সাধারন জনগনের সেবা দিতেই আমরা রাজনীতি করি। দেশের এই অবস্থায় আসন্ন মাহে রমজানে ছিন্নমূল করোনায় আয়হীন নিদারুন কষ্টে থাকা মানুষের মধ্যে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া এখন আমার দায়িত্ব মনে করছি। বলেন আমার উত্তরার দিন মুজুর, খেটে খাওয়া মানুষজন সহ অসহায় মানুষের পাশে যতটুক সম্ভব দাঁড়ানোর চেষ্টা করছি। চাল, ডাল, আলু,পেয়াজ,তেল, সাবান সহ অন্যান্য সামগ্রী আনা হয়েছে আমরা তা সকলের ঘরে ধরে পৌঁছে দেয়ার ব্যবস্থা করছি। যতদিন এই সংকট নিরসন না হবে ততদিন এই সহযোগিতা বন্ধ হবে না ইনশাআল্লাহ। এসময় সকলকে করোনা ভাইরাস রোধে সবাইকে সচেতন হবার পরামর্শ দেন তিনি।