দৌলতপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ৪

আছানুল হক,  কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধি:  কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধি কুষ্টিয়ার দৌলতপুরের মথুরাপুরে গাজা সহ ২ জনকে আটক করেছে মথুরাপুর পুলিশ ক্যাম্প । মঙ্গলবার সকাল সাড়ে ১০ টাই মথুরাপুর বাজার থেকে ৫ কেজি ৮০০ গ্রাম গাজা সহ দুজনকে খাস মথুরাপুর ক্যাম্প ইনচার্জ এস আই আব্দুল জব্বার সরকার সহ সঙ্গীয় ফোর্স গাজা সহ ২ জনকে আটক করেন আটককৃতরা হলেন, মোঃ তুহিন (১৯) পিতাঃ রুহুল বিশ্বাস, জয়পুর দৌলতপুর (২) মোঃ সোহাগ রানা (২৫),পিতাঃ মোঃ সিদ্দিক, ভেড়ামারা উপজেলা।
জানা যায়, মথুরাপুর পুলিশ ক্যাম্প গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে মথুরাপুরের ওপর দিয়ে মাদক (গাজা) পার হওয়ার পরিকল্পনা চলছে, তাৎক্ষনিক মথুরাপুর পুলিশ ক্যাম্প এস আই জব্বার সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালালে ৫ কেজি ৮০০ গ্রাম গাজা সহ ২ জনকে আটক করে পুলিশ।এছাড়াও থানা পুলিশ জানায়, তেকালা পুলিশ ক্যাম্প ইনচার্জ এ এস আই বাবলুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সমবার দিন গত ভোর রাতে ধর্মদহ ব্রিজ সংলগ্ন আমিরুল ইসলামের বাড়ির সামনে থেকে ১২ কেজি গাঁজা ও একটি কাভার্ড ভ্যান উদ্ধার করে ।
এ সময় দুজনকে আটক করে পুলিশ আটককৃতরা হলেন, মজিদ বাড়িয়া উপজেলার পটুয়াখালী জেলার, কামাল ও বগুড়া জেলার ধুনুট উপজেলার সোলমারী গ্রামের জয়নালের ছেলে আলমগীর। এবিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ১৭কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে আটক করে থানা পুলিশ । তাদের নামের দৌলতপুর থানায় পৃথক দুটি মামলা হয়েছে যাহার নং ২৬ ও ২৭। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।