দৌলতপুরে জাতীয় পার্টির সাবেক খাদ্য প্রতিমন্ত্রী কোরবান আলীর ৪ র্থ মৃত্যু বার্ষিকী পালন

আছানুল হক, দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুর উপজেলা জাতীয় পার্টীর আয়োজনে রবিবার দুপুরে আল্লারদর্গা বাজার অস্থ পার্টি অফিসে জাতীয় পার্টির কুষ্টিয়া ১ দৌলতপুর আসনের সাবেক এম পি সাবেক খাদ্য প্রতিমন্ত্রী ‘ কোরবান আলীর ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক শাহরিয়ার জামিল জুয়েল, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বানেজ উদ্দিন, আব্দুল আল মামুন পিয়ার, জহুরুল ইসলাম, ফারুক হোসেন, পাপ্পু আহমেদ,

নূর আলম, নবিন, ঝন্টু আহম্মেদ, আরিফুল সিদ্দিক, মামুন শেখ, আলী হাসান সহ আরো অনেক নেতা কর্মী বৃন্দ। আল্লারদর্গা বাজারস্থ জাতীয় পার্টির কার্যালয়ে বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এ সময় শাহরিয়ার জামিল জুয়েল তার বক্তব্যে জাতীয় পার্টির শাসন আমলের দীর্ঘ নয় বছরের উন্নয়ন চিত্র তুলে ধরেন।

তিনি বলেন জনগণের জন্যই জাতীয় পার্টি আর পার্টির জন্যই জনগণ। জাতীয় পার্টি কখনো জনগণের সাথে প্রতারণা করেনি জাতীয় পার্টির যে সকল উন্নয়ন করেছেন তার ফল এখনো সাধারণ জনগণ ভোগকরছেন। এ সময় মন্ত্রীর সাথে রাজনীতি করা ব্যক্তিরা জানান,

কোরবান আলীর দির্ঘ রাজনৈতিক জীবনে কোন দূর্নিতী করে নাই। সে মন্ত্রী থাকা প্রর্যন্ত কোন ব্যাংক ব্যালেন্স করতে পারেন নাই তার নিজের অর্থ খরচ করে জনগনের জন্য কাজ করেছেন যা বর্তমান ইতিহাসে বিরল।