দোহার পৌরসভা ২ নং ওয়ার্ডে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

কাজী জুবায়ের, দোহার প্রতিনিধি: ঢাকার দোহার পৌরসভার ২নং ওয়ার্ডের একটি রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার (১ জুন) সকালে উপজেলার চরজয়পাড়া এলাকায় মুশকিল কূশা মসজিদ ও কবরস্থান সংলগ্ন এলাকা হতে আঙ্গিনা পর্যন্ত পৌরসভার অর্থায়নে রাস্তাটির উদ্বোধন করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।

মো.আলমগীর হোসেন বলেন, রাস্তাটি নির্র্মাণের জন্য এলকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল। আজ তাদের দাবি বাস্তবায়ন হয়েছে। আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। এসময় তিনি করোনা পরিস্থিতিতে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান। ২ নং ওয়ার্ড কমিশনার মো.আলমাছ উদ্দিন বলেন, পূর্ব পাশে রাস্তা না থাকায় কবরস্থানে কোনো মৃত ব্যক্তির লাশ দাফন করতে অনেক দূর ঘুরে আসতে হয়। এছাড়া এই মসজিদে নাামাজ পরতে আসা মুসল্লীদের আসতে খুব কষ্ট হয়।

এখন সরাসরিভাবে এই রাস্তাটি তৈরি হওয়ায় এই অঞ্চলের মানুষের দূর্ভোগ কমে যাবে। ২ নং ওয়ার্ডের বাসিন্দা নাট্যকার ও পরিচালক শেখ সেলিম জানান, এই এলাকার দীর্ঘ দিনের চাওয়া পাওয়ার প্রতিফলন আজ বাস্তবায়িত হয়েছে। আমি সহ ওয়ার্ড কাউন্সিলর অনেকদিন চেষ্টা করেছি উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের মাধ্যমে এই রাস্তা নির্মাণের জন্য।

এখন এই রাস্তাটির নির্মাণ হওয়ায় মসজিদ ও কবরস্থানে যাতায়াতে মানুষের কষ্ট দূর হবে। রাস্তাটি উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন, দোহার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মশিউর রহমান,আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান,শওকত আলী খান, দেলোয়ার হোসেন মাঝি,জহির বেপারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।