দোহার উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুলের তিন দিনের রিমান্ড মঞ্জুর

কাজী জোবায়ের আহমেদ, দোহার প্রতিনিধিঃ ঢাকা দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহ কে মারধরের ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলামকে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকতা মো. সাজ্জাদ হোসেন চ্যানেল এস কে জানান, প্রকৌশলী কবির উদ্দিন শাহ্ কে মারধরের ঘটনার মামলায় রাজধানী থেকে আমিনুলকে গ্রেপ্তার করে ঢাকা জেলা ডিবি পুলিশ। বুধবার আদালতে আমিনুলকে তিনদিনের রিমান্ডে চেয়ে আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ডই মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত রবিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে দোহার উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও আমিনুল ইসলামের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল চড়াও হয়ে ওই কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। ঘটনার এক পর্যায়ে আমিনুল ও তার সাথে থাকা ৩/৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে বলে অভিযোগ উঠে। এসময় তাঁর চোখে থাকা চশমা, টেবিলের গ্লাস সহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা। এ ঘটনায় রবিবার রাতেই উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে দোহার থানায় মামলা করেণ কবির উদ্দিন।