দোহারে ৭১ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কাজী জোবায়ের আহমেদ, দোহার প্রতিনিধি:ঢাকার দোহারে ৭১ টেলিভিশনের প্রতিনিধি ও নবাবগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ফারুক আহম্মেদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে দোহার-নবাবগঞ্জের সাংবাদিকরা।

বৃহষ্পতিবার সকালে দোহার প্রেসক্লাবের আয়োজনে উপজেলা পরিষদে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। পরে মানববন্ধন শেষে অভিযুক্তদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ করেন সাংবাদিররা। মানববন্ধনটি সফল করতে আংশ গ্রহন করেন আহতর পরিবার সহ মুক্তিযোদ্ধা,মানবাধিকার কর্মী সহ স্থানীয় সাধারন মানুষ।

আহত ফারুকের স্ত্রী শীলা আহমেদ বলেন, গত রবিবার আলাউদ্দিন ও তার ভাই জালালদ্দিন গংরা স্থানীয় চিহ্নিত সন্ত্র্যাসীদের ভাড়া করে আমাদের বাড়ীর সিমানা ভেঙ্গে দখল করতে গেলে আমার স্বামী ফারুক আহম্মেদ ছবি তুলতে যাওয়ায় তার ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়ে তার উপর হামলা করে। খবর পেয়ে পুলিশ ফারুককে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় আমি বাধা দেওয়ায় আমার উপর হামলা করে সন্ত্রাসীরা এতে আমি ও আহত হই।

এ হামলার ঘটনায় আহত ফারুক বাদী হয়ে দোহার থানায় ১৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় সকল আসামী জামিনে এসে মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে ভয় ভীতি দেওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছি পরিবারটি।

তাই সকল আসামীদের জামিন বাতিল করে তাদের দ্রুত বিচারে দাবী জানানোসহ একাত্মতা প্রকাশ করেছেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ঈব্রাহীম খলিল সবুজ,নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ইব্রাহিম খলিল,দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু,

বিজয় টিভির প্রতিনিধি,মো আতাউর রহমান সানী,আজহারুল হক স্টাফ রির্পোটার দৈনিক যুগান্তর , ইত্তেফাকের প্রতিনিধি শাহিনুর রহমান , চ্যানেল এস এর দোহার প্রতিনিধি কাজী জোবারে আহম্মেদ, মানবাধিকার কমিশন ঢাকা জেলা দক্ষিনের সাধারন সম্পাদক নাসির উদ্দিন পল্লব প্রমুখ।