দোহারে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কাজী জোবায়ের আহমেদ, দোহার (ঢাকা) প্রতিনিধি: গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন পালন করা হয়েছে।

সোমবার (২৭জুলাই) বিকেলে দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাসার চোকদারের আয়োজনে আয়েশা শপিং কমপ্লেক্সে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এসময় আমন্ত্রিত অতিথিদের বক্তব্যে বক্তারা বলেন, স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। যার স্লোগান সেবা, শান্তি, প্রগতি। আমরা বাংলাদেশের যেকোনো প্রয়োজনে স্বেচ্ছায় শ্রম দিতে প্রস্তুত। বক্তারা আরোও বলেন,

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহের নির্দেশে মহামারী করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমানের এমপির পক্ষ হতে আমরা দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কাজ করে যাচ্ছি । এছাড়া আমরা নিজেরা উপস্থিত হয়ে কৃষকদের জমির ধান কেটে দিয়েছি। এসময় বক্তারা সজীব ওয়াজেদ জয় সম্পর্কে বলেন, জয় আমাদের দেশের অহংকার। আজ জয়ের নেতৃত্বে বাংলাদেশ তথ্য প্রযুক্তিতে অনেক এগিয়ে। বাংলাদেশ সহ বহিঃবিশ্বের সাথে মুহূর্তের মধ্যে যোগাযোগ করা সম্ভব হচ্ছে।

এটি একমাত্র প্রধানমন্ত্রীর শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের কারনেই সম্ভব হয়েছে। পরে বিশ্বের সকল মানুষের জন্য দোয়া কামনা করে মোনাজাত শেষে বন্যায় ক্ষতিগ্রস্ত ও অসহায়দের মাঝে বস্ত্র, শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ এবং নেতা কর্মীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা দঃ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন জিয়া,

পাঠাগার সম্পাদক অমল মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, মিজান চোকদার, সাংগঠনিক সম্পাদক বাপ্পী শেখ, প্রচার সম্পাদক কামরুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. খালেক, শামীম খান, ইউসুফ, বিল্লাল, সজল সরকার, উপজেলা সৈনিকলগের সভাপতি কুদ্দুছ চোকদারসহ উপজেলা ও ইউনিয়নের নেতা কর্মীরা।