দোহারে ঢাকা জেলা পরিষদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

 কাজী জোবায়ের আহমেদ, দোহার প্রতিনিধিঃ  ঢাকা জেলা পরিষেদের অর্থায়নে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে দোহার উপজেলার কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ হাতে খাদ্য বিতরণ করেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মাহবুবুর রহমান।
মো.মাহাবুবুর রহমান বলেন, যতদিন করোনা পরিস্থিতি থাকবে ততদিন আমি ক্ষুধার্ত মানুষের পাশে থাকবো এবং খাদ্যসামগ্রী বিতরণ করে যাবো। মাননীয় প্রধানমন্ত্রী সকলকে আহ্বান জানিয়েছেন গরীব দুস্থদের পাশে থাকার। তাই সকল সামর্থবানদের উচিৎ এখন দেশের মানুষের পাশে এসে দাঁড়ানো। এপর্যন্ত ঢাকা জেলা পরিষদের অর্থায়নে পাঁচ হাজার দুস্থ ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ব্যক্তিগত অর্থায়নে আরও এক হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান মাহবুবুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বজলুর রহমান কামাল, ঢাকা জেলা প্যানেল চেয়ারম্যান মো. শাজাহান মোল্লা,দোহার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন,সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিল সবুজ প্রমুখ।