দেশ পরির্তনের দিকে এগিয়ে যাচ্ছে: পরিকল্পনামন্ত্রী

ফোয়াদ মনি, সুনামগঞ্জ প্রতিনিধি: পরিকল্পননা মন্ত্রী এম এ মান্নান বলেন বাংলাদেশ এখন পরির্তনের দিকে এগিয়ে যাচ্ছে। দেশে এখন শিক্ষা, খাদ্য, বিদ্যুৎ, পানি এর সমস্যা থেকে উত্তোরন হচ্ছে। আমরা এখন আর আগের বাংলাদেশ চাই না। আমরা একটি শিক্ষিত বাংলাদেশ চাই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে একটি আধুনিক ও অসাম্প্রদায়িক বাংলাদেশ উপহার দিতে চাচ্ছেন। আমাদেরকে এ জন্য সহযোগিতা করতে হবে। সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে শিক্ষা প্রতিষ্ঠানকে লালন করতে হবে।

আজ সুনামগঞ্জের বিশম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের হাজি আব্দুল মজিদ পাকলিক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর সুবর্ণজয়ন্তি উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথির বক্তৃতায় এসব কথা তিনি বলেন।

হাজি আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সুবর্ণজয়ন্তি উৎসবের আয়োজন করা হয় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শিক্ষক মো: আব্দুল মজিদের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের এমপি পীর ফজলুর রহমান মিসবাহ, সুবর্ণজয়ন্তি অনুষ্ঠানের প্রধান সম্বনয়ক খনিজ ও জ্বালানি সম্পদ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মো: জিল্লুর রহমান চৌধুরী, জেলা প্রশাসক আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, বিশম্ভরপুর উপজেলা চেয়ারম্যান সফর আলি, বিশম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস সহ প্রমুখ।