দেশের জন্য বঙ্গমাতার ত্যাগ ও অবদান ছিল অবিস্মরণীয় -এমপি শাওন

 ফারহান-উর-রহমান সময়, তজুমদ্দীন (ভোলা) প্রতিনিধি: ভোলা-৩, লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সৃষ্টির পেছনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার ত্যাগ ও অবদান ছিল অবিস্মরণীয়।
শেখ মুজিবুর রহমান কে জাতির জনক ও বঙ্গবন্ধু হতে পর্দার অন্তরাল থেকে সাহায্য করেছেন্ ‘বঙ্গমাতা’। পাকিস্তানীদের জুলুমের শিকার হয়ে বঙ্গবন্ধু যখন বারবার কারাবরণ করে কারাগারকে আপন করেছিলেন, তাঁর অবর্তমানে বিচলিত না হয়ে পরিবার ও দেশের মানুষকে সাহস যুগিয়ে ছিলেন তিনি।
শনিবার বেলা ১১টায় তজুমদ্দিন উপজেলা অডিটরিয়মে নির্বাহী অফিসার আল নোমানের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল,থানা অফিসার ইনচার্জ একেএম জিয়াউল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, জেলা পরিষদ সদস্য মিশু হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল্লাহ কিরণ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন,’ সাধারণ সম্পাদক মোঃ রাসেল প্রমুখ। ফারহান-উর-রহমান সময় তজুমদ্দীন ভোলা থেকে।।