দেশের উন্নয়নে বিএনপি জামায়াত নানা ষড়যন্ত্র করে যাচ্ছে : প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান

বর্তমান সরকারের উন্নয়ন দেখে বিএনপি জামায়াত এখনো নানা ষড়যন্ত্র করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।
সাভার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ ই মার্চের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে আলোচনা সভা চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগীতার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ বাসীর কথা চিন্তা করে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন যাতে করে দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করেন উল্লেখ করে তিনি বিএনপি জমায়াতের যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে সজাগ থাকার আহবান জানান। অনুষ্ঠানে এসময় প্রতিমন্ত্রী রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।
আলোচনা সভায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান,উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান জুম্মন,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মাহফুজসহ আরো অনেকে।