দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু, স্বামী ও দুই সন্তান আহত

আব্দুর রউফ, পঞ্চগড় প্রতিনিধি :পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ট্রাক-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুবর্ণ রাণী (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এসময় তার স্বামী বিরেন্দ্রনাথ রায় (৪০) ও দুই ছেলে শাওন (৬), কাব্য (২) গুরুতর আহত হয়।

রবিবার (২৫ অক্টোবর) বিকেল সোয়া ৪ টায় দেবীগঞ্জ পৌর এলাকার নতুন বন্দরে এ দূর্ঘনাটি ঘটে। নিহতের বাড়ি দেবীগঞ্জ সদর ইউনিয়নের মালচন্ডি তহসীলদার পাড়া এলাকায়। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে বীরেন্দ্রনাথ রায় তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে বাড়ি থেকে দূর্গা পূজার প্রতিমা দেখার উদ্দেশ্য দেবীগঞ্জ শহরের দিকে আসছিল।

এসময় দেবীগঞ্জ পৌর এলাকার নতুন বন্দর এলাকায় আসলে একটি খালি ট্রাক পেছন থেকে মোটর সাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গৃহবধূর মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের ৩ জনকেই দ্রুত উদ্ধার দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক দেখে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হাসান সরকার ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী গৃহবধূর নিহতের বিষয়টি চ্যানেল এস কে নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও সহকারীরা পালিয়ে গেছে।