দেবীগঞ্জে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আতাউর রহমান, দেবীগঞ্জ প্রতিনিধি: পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা কৃষকলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে দেবীগঞ্জ পাবলিক ক্লাব টাউন হল এ উপজেলা কৃষকলীগের সভাপতি গোলাম রহমান সরকারের সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ গিয়াস উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হাসনাৎ জামান চৌধুরী জজ, পঞ্চগড় জেলা কৃষকলীগের সভাপতি তাজিরুল ইসলাম তাজু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী,

উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সুইডেন প্রমূখ। এসময় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বলেছেন-আমার বাংলাদেশের “কৃষক বাচাও, দেশ বাচাও” তারই আলোকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কৃষকদের জন্য প্রাণ উজাড় করে কাজ করে যাচ্ছেন।

তাই আমাদের সকলকে একত্রিত হয়ে দেশনেত্রীর হাঁতকে শক্তিশালি করতে কাজ করে যেতে হবে। সভায় উপজেলা কৃষক লীগের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার জন্য আহ্বান জানানো হয়। এছাড়া উপজেলা পর্যায়ে কৃষক লীগের কমিটিগুলো আগামী দিনে কীভাবে কাজ করবে তার দিক নির্দেশনা দেওয়া হয়। বর্ধিত সভায় উপজেলার ১০টি ইউনিয়নের শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন ও নিজেদের বক্তব্য তুলে ধরেন।