দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্দকৃত ৫টন চাউল ৫০০শত পরিবারের মাঝে বিতরণ

মোঃ আমিনুর রহমান, ধামরাই ঢাকা (প্রতিনিধি): ১৮ আগষ্ট মঙ্গলবার বিকেল ০৫ ঘটিকায় বালিয়া ইউনিয়নে দুর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্দ কৃত ৫ টন চাউল ৫০০পরিবারের মাঝে ১ কেজি পিয়াজ ও ১০ করে চাউল বিতরণ করা হয়েছে।

চাউল বিতরণে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

এসময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা ভাইজ চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ। ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মোক্তা। বালিয়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আলহাজ্ব আহামদ হোসেন।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমদ আলী। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গনি সুমন। বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক ও বালিয়া ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান আবুল হাসেম বুকল। বালিয়া ইউনিয়ন ওয়ার্ড মেম্বার মহর উদ্দিন। ১,২,৩, মহিলা মেম্বার রৌশনারা বেগম সহ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মী প্রমুখ।