দূর্নীতির সাথে আপোষহীন ছিলেন বঙ্গবন্ধু- এমপি বকুল

সাজেদুর রহমান, নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় মাসব্যাপী জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষে উপজেলার পাঁকা ইউনিয়ন আওয়ামিলীগ আয়োজিত পৃথক দুটি দোয়া এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, ছাত্র জীবন থেকেই এদেশের মঙ্গলের কথা ভেবেছেন, কোনো সময় তিনি কোনো দূর্নীতির সাথে আপোষ করেননি। দূর্নীতি, দূর্নীতিবাজ ও অরাজকতার সাথে সব সময়ই আপোষহীন ছিলেন বঙ্গবন্ধু।

উপজেলার পাঁকা ইউনিয়নের একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং লোকমান পুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সংগীত, শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা ও পবিত্র কোরান তেলোয়াতের মাধ্যমে ওই আলোচনা সভা গুলো অনুষ্ঠিত হয়। আলোচনা সভা গুলোই বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল বিশেষ অতিথির বক্তব্যে বলেন, আওয়ামিলীগ সরকারের আগে বিএনপি-জামাত ক্ষমতা থাকা অবস্থায় তারা শুধু দূর্নীতি করে এদেশকে সোনার বাংলাদেশ গড়তে বাধাগ্রস্ত করেছে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তৃতা দেন, জেলা আওয়ামীলীগের সম্পাদকমণ্ডলীর সদস্য অধ্যাপক ইউনুস আলী, উপজেলা আ.লীগের সহসভাপতি নুরুল ইসলাম ঠান্টু, জেলা পরিষদের মহিলা সদস্য ও উপজেলা মহিলা আওয়ামিলীগের সভানেত্রী ফরিদা পারভীন, মোয়াজ্জেম হোসেন বাবলু সা.সম্পাদক বড়াইগ্রাম উপজেলা আ.লীগ, আব্দুল করিম সা.সম্পাদক বাংলাদেশ ওয়াকার্স পার্টি বাগাতিপাড়া উপজেলা শাখা, জামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, উপজেলা আ.যুবলীগ সভাপতি নাসিম মাহামুদ, উপজেলা জাঁতী লীগ সভাপতি শামসুজ্জামান মোহন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিক হাসান বিদ্যুৎ, শহিদুল ইসলাম মোল্লা সা.সম্পাদক উপজেলা ছাত্রলীগ, সাবেক এমপি মুরহুম মমতাজ উদ্দিনের ছেলে লালপুর উপজেলার আ.লীগ নেতা শামীম হোসেন সাগর সহ স্থানীয় আ.লীগ, সহযোগী সংগঠন ও আ.লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে এবং বাংলাদেশের মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।  নাটোর