দুই হাজার পরিবারে প্রধানমন্ত্রীর উপহার দিলেন মেয়র নাছির

মোঃরাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ করোনা সংকট মোকাবিলায় গরিব, দুস্থ ও অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ও ত্রাণ সামগ্রী দুই হাজার পরিবারে বিতরণ করেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। বাংলাদেশ নির্মাণ শ্রমিক কর্মচারী ফেডারেশনের ৬০০, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক, বাংলাদেশ অটোরিকশা অটোটেম্পো শ্রমিক ৭০০ ও মিমি সুপার মার্কেট দোকান কর্মচারী সংগঠনের ৬০০ সদস্যের হাতে এসব উপহার দেওয়া হয়।
বহদ্দারহাটের স্বাধীনতা পার্কে বাংলাদেশ নির্মাণ শ্রমিক কর্মচারী ফেডারেশনের সদস্যদের ত্রাণ বিতরণকালে সংগঠনের সভাপতি কুদরত-ই-খুদা, সাধারণ সম্পাদক একেএম শহিদুল্লাহ, মো. তারেক, আবদুর রহিম, মো. সালাউদ্দিন ও মফিজুর রহমান উপস্থিত ছিলেন। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ, বাংলাদেশ অটোরিকশা অটোটেম্পো শ্রমিক লীগের বাদুরতলা, সরাইপাড়া ওয়ার্ড, হালিশহর সুন্দরী পাড়া ও টাইগারপাসসহ বিভিন্ন স্পটে চালকদের মধ্যে ত্রাণ বিতরণকালে সংগঠনের সভাপতি মো. তারেক, মো. সালাউদ্দিন, মুজিবুর হরমান, মফিজুর রহমান ও সুমন দেবনাথ উপস্থিত ছিলেন।
মিমি সুপার মার্কেটের দোকান কর্মচারীর মধ্যে ত্রাণসামগ্রী ও হাত ধোয়ার সাবান, মাস্ক বিতরণকালে সংগঠনের সভাপতি মো. জাগির হোসেন, আবদুল হান্নান, আকবর, জয়নাল আবেদীন, কাজল বণিক প্রমুখ উপস্থিত ছিলেন। মেয়র বলেন, করোনা মহামারীর কারণে বিশ্বজুড়ে অর্থনীতি সংকটের মুখে পড়েছে।
এখনো পর্যন্ত এই ভাইরাসের কার্যকর কোন টিকা বা প্রতিষেধক আবিষ্কার না হওয়ায় দেশের সর্বস্তরের নাগরিককে সাবধানতা অবলম্বন করে হাত ধোয়া, পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পাশাপাশি জরুরি প্রয়োজন ছাড়া স্বেচ্ছাগৃহবন্দি থাকতে হচ্ছে। আর এতে সবচেয়ে বিরূপ পরিস্থিতিতে আর্থিক সংকটে পড়েছে গরিব-দুস্থ, নিম্নবিত্ত, মধ্যবিত্ত শ্রেণির লোকজন। দীর্ঘদিন সাধারণ ছুটি ও গণপরিবহন চলাচল বন্ধ থাকায় গাড়িচালকসহ অন্য শ্রমজীবীদেরও আয় রোজগার বন্ধ হয়ে গেছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এ উপহার। তিনি বাংলাদেশের একজন মানুষকেও খাদ্যের অভাবে মরতে দিতে রাজি নন। প্রধানমন্ত্রী সর্বশক্তি দিয়ে মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। মেয়র সমাজের বিত্তবানদেরও এ সংকটকালে গরিব দুস্থদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জনান।