দিল্লির মুসলমানদের উপর নির্যাতন ও মসজিদ অগ্নিসংযোগের প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ

আব্দুর রউফ, পঞ্চগড় :ভারতের দিল্লীর মুসলিম গতহত্যা,নির্যাতন ও পবিত্র মসজিদে অগ্নিসংযোগের প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৬ মার্চ) জুমআর নামাজের পর বাংলাদেশ ইসলামী আন্দোলন পঞ্চগড় জেলা শাখার উদ্যােগে এক বিক্ষোভ মিছিল বের হলে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেরেবাংলা চত্ত্বরে গিয়ে শেষ হয় এবং পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশ বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওলানা খলিলুর রহমান,বাংলাদেশ ইসলামী আন্দোলন পঞ্চগড় জেলা শাখার সভাপতি কামরুল হাসান ও সাধারণ সম্পাদক ক্বারী মাওলানা আব্দুল্লাহ, ইসলামী যুব আন্দোলনের জেলা শাখার সভাপতি সৈয়দ মোঃ সুলতান মাহমুদ, সাধারন সম্পাদক মাওলানা সোহেল রানা,বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি মাওলানা লিয়াকত আলী,ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি কামরুজ্জামান প্রধান প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে শহরের বিভিন্ন মসজিদের মুসল্লীরা অংশ নেয়। এসময় বক্তারা তাদের বক্তব্য বলেন,দিল্লির মুসলমানদের উপর নির্যাতন,গনহত্যা ও মসজিদ অগ্নিসংযোগ ঘটনা এবং বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের তীব্র নিন্দা জানান তারা।