দিনাজপুরে র‌্যাব এর পৃথক অভিযানে মাদক সহ চার মাদক ব্যাবসায়ী গ্রেফতার

মোঃ নাজমুল ইসলাম নয়ন, দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুর র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর পৃথক দুটি অভিযানে ১৮৪ (একশত চুরাশি) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

২৬ সেপ্টেম্বর রাতে দিনাজপুর জেলার সদর উপজেলায় মির্জাপুর বাস টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা করে ৩৯ (ঊনচল্লিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ ১। জাহিদুল ইসলাম জীবন(৩০), পিতা-মৃত আবু বক্কর সিদ্দিক, সাং-কামারপুকুর বখসাপাড়া, থানা-সৈয়দপুর, জেলা নীলফামারী ২। মোঃ উজ্জল ইসলাম(২৬), পিতা- মৃত আফজাল ইসলাম, সাং-চকগোপাল, ৩।

মোঃ রাসেল ইসলাম(২২), পিতাঃ মোঃ খোকা ডাক্তার, সাং- মির্জাপুর বাস টার্মিনাল, উভয় থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুরদের আটক করেছে । অন্যদিকে , একই রাতে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার আমবাড়ী বাজার এলাকায় পৃথক আরো একটি অভিযান পরিচালনা করে ১৪৫ (একশত পয়ঁয়তাল্লিশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল সহ আসামী মোঃ আজাদ আলী (৫১), পিতা-মোঃ জসীম উদ্দিন, সাং-উত্তর বিশ্বনাথপুর, থানা-চিরিরবন্দর, জেলা দিনাজপুর থেকে  আটক করে।

ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন কে জানান , প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা স্বীকার করে যে তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী এবং পার্বতীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেছে এবং আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।