দিনাজপুরে মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ; আটক-১

মোঃ নাজমুল ইসলাম নয়ন, দিনাজপুর জেলা প্রতিনিধি:  দিনাজপুরের সদরে ২০ বছর বয়সী মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষনের অভিযোগে মনোরঞ্জন রায় ওরফে বল্টু (২৬) গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে তাকে আটক করে কোতয়ালী থাানা পুলিশ। আটক মনোরঞ্জন রায় ওরফে বল্টু দিনাজপুর সদর উপজেলার কাটাপাড়া এলাকার সুধির চন্দ্র রায়েরছেলে। এই ঘটনায় ধর্ষনের অভিযোগ এনে কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভিকটিমের পিতা।

মামলায় আটক আসামীকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছেন দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ। তিনি জানান, এই ঘটনায় ডিএনএ টেষ্ট ও ডাক্তারী পরীক্ষার জন্য ওই নারীকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে পুলিশ। অভিযোগে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যার দিকে সদর উপজেলার চেহেলগাজী ভুইপাড়া এলাকায় ওই নারীকে ধর্ষণ করে কাটাপাড়া এলাকার সুধির চন্দ্র রায়ের ছেলে মনোরঞ্জন রায় ওরফে বল্টু (২৬)।

এদিকে বিকেল থেকে মেয়েকে না পেয়ে পরিবারের লোকজন খোজাখুজি করলে কাটাপাড়া ইটভাটার মোড়ে অটোরিক্সায় উঠানোর সময় বল্টুসহ ২/৩ জনকে দেখতে পায় ভিকটিমের মা। পরে তারা পালিয়ে গেলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নারী তার মাকে ধর্ষণের ঘটনাটি অবহিত করে। এ সময় ওই নারী শারীরিকভাবে অসুস্থ্য হওয়ায় তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং দিনাজপুর কোতয়ালী থানায় এশটি অভিযোগ দায়ের করে ভিকটিমের পিতা। কোতয়ালী থানার পরিদর্শক বজলুর রশিদ জানান, মৌখিক অভিযোগ পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে আসামীকে আটক করা হয়। পরে তার বাবা কোতয়ালী থানায় এশটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।